২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কারাগারে যাওয়ার পরদিনই বৃদ্ধের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
কারাগারে যাওয়ার পরদিনই বৃদ্ধের মৃত্যু


সিলেট কেন্দ্রীয় কারাগারে যাওয়ার একদিন পরই এক হাজতি বৃদ্ধের মৃত্যু হয়েছে। ‘বুকে ব্যথা’র পর তাকে হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে তিনি মারা গেছেন। বুধবার মধ্যরাতে এই ঘটনা ঘটে।

জইন উদ্দিন (৮০) সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন সতর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে। তার হাজতি নং ছিল ৭১৪৮/২১।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মুজিবুর রহমান বলেন, বৃদ্ধ জইন উদ্দিনকে গত পরশুদিন কারাগারে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে সম্ভবত জমি সংক্রান্ত কোনো ঘটনায় ৪২০ ধারায় মামলা ছিল। গতকাল বুধবার রাতে বুকে ব্যথার কথা জানান জইন উদ্দিন। আমরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহের ময়নাতদন্ত ও অন্যান্য আইনি প্রক্রিয়া শেষে আজ বৃহস্পতিবার তার মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন এই কারা কর্মকর্তা।

শেয়ার করুন