২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৫৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগের কর্মসূচিতে ওসির স্লোগান ফেসবুকে ভাইরাল
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
আওয়ামী লীগের কর্মসূচিতে ওসির স্লোগান ফেসবুকে ভাইরাল সংগৃহীত ছবি


শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের কর্মসূচিতে স্লোগান দিয়েছেন সদরের পালং মডেল থানার ওসি আক্তার হোসেন। ওই স্লোগানের ২৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

গত বুধবার রাত ১২টা ১ মিনিটে একটি অনুষ্ঠানে মোমবাতি প্রজ্জ্বলন ও পুষ্পস্তবক অর্পণকালে এ স্লোগান দেন ওসি আক্তার হোসেন। 

পুলিশ কর্মকর্তারা বলছেন, প্রকাশ্যে রাজনৈতিক কর্মসূচিতে স্লোগান দিয়ে সরকারি কর্মচারী আচরণবিধিমালা-১৯৭৯ লঙ্ঘন করেছেন ওসি। ২৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, মোমবাতি হাতে ওসি আক্তার হোসেন স্লোগান দিচ্ছেন। তার সঙ্গে উপস্থিত অনেকে কণ্ঠ মেলাচ্ছেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, এ কাজ করে পালং থানার ওসি আমাদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলেছেন। জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি ঢাকা রেঞ্জের ডিআইজিকে জানানো হবে। 

ওসি আক্তার হোসেন বলেন, ‘আমি ছাত্রলীগ করতাম। আওয়ামী লীগ নেতাদের অনুরোধে ও আবেগের কারণে স্লোগান দিয়েছি। এতে বিধি ভঙ্গ হয়েছে বলে মনে করছি না।’

শেয়ার করুন