২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বাধীনতা বিরোধীরাই দেশকে অস্থিতিশীল করে তুলছে: শিক্ষামন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
স্বাধীনতা বিরোধীরাই দেশকে অস্থিতিশীল করে তুলছে: শিক্ষামন্ত্রী এ কে সাংবাদিক আনোয়ার


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, স্বাধীনতা বিরোধী এবং ৭৫ এর পরবর্তী সময়ের ঘাতকরাই বার বার দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। ২০২১ সাধারণ নির্বাচনকে কেন্দ্র করে তারা আবার নতুন করে দেশকে অস্থিতিশীল করে তুলছে। তারাই নির্বাচনকে ইস্যু করে শারদীয় দুর্গাপূজা মণ্ডপে তাণ্ডব চালিয়েছে। এই বিষয়ে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সম্প্রতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রা দেখে সুখী নয়। তারা আমাদের মর্যাদাকে ক্ষুণ্ণ করতে চায়। তারা সব সময় তৎপর। তারা সময় খুঁজে নেয়।জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের শীর্ষ নেতৃবৃন্দসহ পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রসহ আরও অনেকে। অনুষ্ঠানে ৮ উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তাসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন