২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুরবানির গরু কিনতে যাওয়ার পথে প্রাণ হারালেন ২ জন
দৈনিক ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৭-২০২১
কুরবানির গরু কিনতে যাওয়ার পথে প্রাণ হারালেন ২ জন


যশোরে গরু কিনতে যাওয়ার পথে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত এবং ৯ জন আহত হয়েছেন।রোববার সকালে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায়  এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন— চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)। আহতদের মধ্যে দুজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহত জহুরুলের ভাই সিহাব জানান, গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ বেপারি একটি পিকআপে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এর পর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুজন নিহত এবং ৯ জন কমবেশি আহত হন।যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এ ছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দুজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুজনের অবস্থা আশঙ্কাজনক।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার করুন