কুরবানির গরু কিনতে যাওয়ার পথে প্রাণ হারালেন ২ জন


দৈনিক ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-07-2021

কুরবানির গরু কিনতে যাওয়ার পথে প্রাণ হারালেন ২ জন

যশোরে গরু কিনতে যাওয়ার পথে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত এবং ৯ জন আহত হয়েছেন।রোববার সকালে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায়  এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন— চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আব্দুল আলিম (৩৫) এবং গোয়ালহুদা গ্রামের মোসলেম মোল্যার ছেলে জহুরুল ইসলাম (৫২)। আহতদের মধ্যে দুজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহত জহুরুলের ভাই সিহাব জানান, গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ বেপারি একটি পিকআপে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দীঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এর পর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুজন নিহত এবং ৯ জন কমবেশি আহত হন।যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এ ছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দুজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুজনের অবস্থা আশঙ্কাজনক।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা