২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় গত দুই দিনে করোনা ও উপসর্গে ১৯ জনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
বগুড়ায় গত দুই দিনে করোনা ও উপসর্গে ১৯ জনের মৃত্যু প্রতীকী ছবি


বগুড়ায় গত দুই দিনে করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় মারা গেছেন ৯ জন এবং উপসর্গে মারা যায় ১০ জন।

শনিবার বেলা ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২০৭ নমুনায় পরীক্ষায় আরও ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পজিটিভ শনাক্ত হয়ে ৫ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা যান ৩ জন। করোনায় মারা যাওয়া ৫ জনের মধ্যে বগুড়ার ৪ জন।  বগুড়ায় গত দুই দিনে করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় মারা গেছেন ৯ জন এবং উপসর্গে মারা যায় ১০ জন।

শনিবার বেলা ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২০৭ নমুনায় পরীক্ষায় আরও ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পজিটিভ শনাক্ত হয়ে ৫ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা যান ৩ জন। করোনায় মারা যাওয়া ৫ জনের মধ্যে বগুড়ার ৪ জন। তারা হলেন- আদমদীঘি উপজেলার আফজাল হোসেন (৫৫), বগুড়া সদরের আইসউদ্দীন (৬০)। টিএমএসএস হাসপালে মারা যান বগুড়া সদরের আব্দুর রাজ্জাক (৬৫) এবং প্রফুল্ল সরকার (৯০)। শনিবারের প্রদানকৃত তথ্যে ৮ জনের মৃত্যুর কথা বলা হয়। নতুন ৪ জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যু হলো ৬৩৯ জনের। বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ৬৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১ লাখ ৭ হাজার ৯১৪ জনের। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার ৫৬০ জন। বগুড়া জেলায় শনিবার পর্যন্ত ৪৪০ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে ছুটির দিনে শুক্রবার প্রদানকৃত তথ্যে বলা হয়, করোনায় ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়ে এবং অপর ৭ জন করোনা উপসর্গ নিয়ে মারা যান। করোনায় মারা যাওয়া ৪ জনের মধ্যে বগুড়ার বসিন্দা ৩ জন।

করোনায় মারা যাওয়া তিনজন হলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা যান শাজাহানপুর উপজেলার মাজেদা বেগম (৫৫), গাবতলীর মাহবুবুর রহমান (৬২) এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে মারা যান সদরের মোছা. সান্তনা খাতুন (৩৪)। অপর একজন মারা যান তিনি গাইবান্ধা জেলার বাসিন্দা। এছাড়া নতুন করে আরও ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন