১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:৪৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টিকা প্রদানে অনিয়ম, স্বাস্থ্য সহকারীর সঙ্গে সাধারণ মানুষের হাতাহাতি
এস. এম. বায়েজিদ হাসান (সুমন)
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
টিকা প্রদানে অনিয়ম, স্বাস্থ্য সহকারীর সঙ্গে সাধারণ মানুষের হাতাহাতি প্রতীকী ছবি


মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের জন্য নির্ধারিত করোনাভাইরাসের টিকা অন্য ইউনিয়ন ও পৌরসভার মানুষের মধ্যে প্রদানকালে স্বাস্থ্য সহকারী শাহাদাত হোসেনের সঙ্গে কেন্দ্রে উপস্থিত সাধারণ মানুষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। 

আজ সোমবার সকালে গোপালপুর বহুমুখি উচ্চবিদ্যালয়ে টিকা প্রদান কেন্দ্রে এ ঘটনা ঘটে। এতে সাময়িক বন্ধ থাকে টিকা প্রদান কার্যক্রম। পরবর্তীতে প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবারও টিকা প্রদান শুরু হয়।জানা গেছে, স্বাস্থ্য সহকারী শাহাদাত হোসেন টিকা প্রদানের দায়িত্ব পান গোপালপুর ইউনিয়নের মানুষের জন্য। সেই টিকা তিনি কাজিবাকাই ইউনিয়ন, বালিগ্রাম ইউনিয়ন ও কালকিনি পৌরসভার জনসাধারণকে প্রদানের অভিযোগ উঠে। এ নিয়ে গোপালপুর বহুমুখি উচ্চবিদ্যালয়ে টিকা নিতে আসা সাধারণ মানুষের সাথে স্বাস্থ্য সহকারী শাহাদাত হোসেনের সাথে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে উপজেলা প্রশাসন ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় উপস্থিত গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ মাতব্বর বলেন, আমাদের যে সীমিত টিকা দেয়া হয়েছে তা যদি পৌরসভা ও অন্য ইউনিয়নের লোককে দেয়া হয়, তাহলে আমার ইউনিয়নের জনসাধারণ টিকা ঠিকমত পাবে না। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য সহকারী শাহাদাত হোসেনের সাথে টিকা নিতে আসা জনসাধারণের সাথে হাতাহাতি ও হট্টগোল হয়েছে। পরে উপজেলা প্রশাসন ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন এ কেন্দ্রে টিকাদান কর্মসূচি স্বাভাবিক আছে।

এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মেহেদী হাসান জানান, সকালে গোপালপুর বহুমুখি উচ্চবিদ্যালয়ে করোনা টিকা প্রদান কেন্দ্রে টিকা নিতে আসা জনসাধারণের সঙ্গে টিকা প্রদানকারী এক স্বাস্থ্য কর্মকর্তার একটি ভুল বুঝাবুঝি হয়। পরবর্তীতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে আবার টিকা প্রদান শুরু হয়।

শেয়ার করুন