২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


সিলেটের এমসি কলেজ হোস্টেলের সামনে থেকে এক হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল রবিবার রাতে তাকে ইয়াবাসহ আটক করা হয়। তার নাম আহমেদ মোস্তফা শিকদার ওরফে পরশ আলী (৫১)। 

তিনি সুনামগঞ্জ সদরের ইসলামপুর পশ্চিমপাড়ার মৃত আহমেদ সেকান্দর শিকদারের ছেলে। তিনি শাহপরানে সোনার বাংলা আবাসিক এলাকায় বসবাস করছিলেন।

আজ সোমবার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরশ আলীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দকৃত ইয়াবাসহ তাকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন