২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


উজিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ইমামের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২১
উজিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ইমামের আব্দুল হালিম মোল্লা। ফাইল ছবি


বরিশাল-নেছারাবাদ সড়কের উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় মসজিদের ইমাম আব্দুল হালিম মোল্লা (৪৫) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনায় আহত হওয়ার পর ওইদিন রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবদুল হালিম মোল্লা গুঠিয়া গ্রামের মৃত ইব্রাহিম মোল্লার ছেলে এবং স্থানীয় বটতলা দাইমুল্যা মসজিদের ইমাম ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ইমাম আব্দুল হালিম মোল্লা মাগরিবের নামাজ শেষে পায়ে হেটে রাস্তা পাড় হওয়ার সময় বরিশাল থেকে বানারীপাড়াগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থা ওইদিন রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

এদিকে দুর্ঘটনার পর উজিরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক মোটরসাইকেলটি আটক করেছে। এ ঘটনায় অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন উজিরপুর থানার ওসি মো. আলী আর্শাদ।

শেয়ার করুন