২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বার্সায় মেসি ফ্রিতে খেলবেন, এমন আশা ছিল সভাপতির
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
বার্সায় মেসি ফ্রিতে খেলবেন, এমন আশা ছিল সভাপতির


বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক চুকিয়ে গত আগস্টেই পিএসজিতে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। তার এই সম্পর্কচ্ছেদের মূল কারণ ছিল আর্থিক বনিবনা না হওয়া। আর্জেন্টাইন অধিনায়কের পুরো বেতন পরিশোধ করার সক্ষমতা ছিল না কাতালান ক্লাবটির। অবস্থা এমন দাঁড়ায় যে, ক্লাবে থাকতে বেতন ৫০ শতাংশ পর্যন্ত কমানোর প্রস্তাব করেন মেসি। কিন্তু লা লিগার নিয়মের কারণে সেটি দিতেও রাজি হয়নি বার্সেলোনা। ফলে একরকম বাধ্য হয়েই ক্লাব ছাড়েন তিনি।

এবার বার্সেলোনা সভাপতি জোয়ান লাপোর্তা জানালেন মেসির কাছে তার ক্লাবের অদ্ভুত এক চাওয়ার কথা। লাপোর্তা বলেছেন, তিনি আশা করেছিলেন লিওনেল মেসি বার্সেলোনায় থাকবেন এবং বিনামূল্যে খেলবেন।

কাতালান রেডিও স্টেশন রেক১-কে দেওয়া এক সাক্ষাৎকারে বার্সেলোনা সভাপতি বলেন, উভয় পক্ষেই (মেসি ও বার্সেলোনা) হতাশা ছিল। আমি আশা করেছিলাম মেসি ইউ-টার্ন করবে এবং বলবে যে, ক্লাবের হয়ে ফ্রি-তে খেলতে চান।

পিএসজিতে প্রায় দুই মাস কাটিয়ে ফেলেছেন লিওনেল মেসি। পাঁচ ম্যাচ খেলে নামের পাশে গোল মাত্র একটি। পরিসংখ্যানই বলে দিচ্ছে পিএসজিতে এখনো নিজেকে মেলে ধরতে পারেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড। কেউ কেউ বলা শুরু করেছেন মেসির পিএসজিতে আসাটা ঠিক হয়নি।

তবে তাদেরকে বুড়ো আঙুল দেখিয়ে মেসি জানালেন, পিএসজিতে যোগ দিয়ে কোনো অনুশোচনা নেই তার মনে। ফ্রান্স ফুটবল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা বলেন তিনি। সাক্ষাৎকারটি প্রকাশ হবে আগামী রবিবার। তার আগে মেসির একটি বক্তব্য দিয়ে প্রচ্ছদ প্রকাশ করেছে ম্যাগাজিনটি। যেখানে মেসি বলেন, ‘পিএসজিতে যোগ দিয়ে আমি কোনো ভুল করিনি।’

শেয়ার করুন