২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হালুয়াঘাটে বাসচাপায় প্রাণ গেল ভিক্ষুকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
হালুয়াঘাটে বাসচাপায় প্রাণ গেল ভিক্ষুকের ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের চাকায় পিষ্ট হয়ে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে।


ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের চাকায় পিষ্ট হয়ে ফজলুল হক সরকার (৭৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে পৌরশহরের হালুয়াঘাট নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার শহীদ স্মৃতি সরকারি ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফজলুল হক সরকার হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের কাওলারা গ্রামের মৃত ওয়াজেদ আলী সরকারের ছেলে। তিনি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাসে হেলান দিয়ে ভিক্ষুক ফজলুল হক দাঁড়িয়েছিল। একপর্যায়ে চালক গাড়িটিকে ঢাকা যাওয়ার উদ্দেশে প্রস্তুত করছিল। এসময় ফজলুল হক গাড়ির চাকায় পিষ্ট হয়ে কোমরের নিচের অংশ থেঁতলে যায়।

পরে স্থানীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে বাসচালক পালিয়ে গেলেও জিজ্ঞাসাবাদের জন্য চালকের সহযোগীকে আটক করা হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘাতক বাসটি জব্দ করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন