হালুয়াঘাটে বাসচাপায় প্রাণ গেল ভিক্ষুকের


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-08-2021

হালুয়াঘাটে বাসচাপায় প্রাণ গেল ভিক্ষুকের

ময়মনসিংহের হালুয়াঘাটে বাসের চাকায় পিষ্ট হয়ে ফজলুল হক সরকার (৭৫) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুর আড়াইটার দিকে পৌরশহরের হালুয়াঘাট নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার শহীদ স্মৃতি সরকারি ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফজলুল হক সরকার হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের কাওলারা গ্রামের মৃত ওয়াজেদ আলী সরকারের ছেলে। তিনি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক সড়কে যাত্রীবাহী বাসে হেলান দিয়ে ভিক্ষুক ফজলুল হক দাঁড়িয়েছিল। একপর্যায়ে চালক গাড়িটিকে ঢাকা যাওয়ার উদ্দেশে প্রস্তুত করছিল। এসময় ফজলুল হক গাড়ির চাকায় পিষ্ট হয়ে কোমরের নিচের অংশ থেঁতলে যায়।

পরে স্থানীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে বাসচালক পালিয়ে গেলেও জিজ্ঞাসাবাদের জন্য চালকের সহযোগীকে আটক করা হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘাতক বাসটি জব্দ করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা