২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:২৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এবার পারলো না ব্রাজিল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২১
এবার পারলো না ব্রাজিল


ব্রাজিলের জয়ের রথ থামিয়ে দিলো কলম্বিয়া। ৯ ম্যাচে সবগুলোতেই জিতেছিল তারা। চলতি বিশ্বকাপ বাছাইয়ে এই প্রথম পয়েন্ট খোয়াল কোচ তিতের শিষ্যরা।

আক্রমণ প্রতি-আক্রমণে ব্রাজিল রক্ষণকে ব্যস্ত রাখে কলম্বিয়া। ম্যাচের শুরুতেই হুয়ান কুইন্তেরোর শট ঠেকাতে হয় ব্রাজিল গোলরক্ষক অ্যালিসনকে। ম্যাচের ১৪ মিনিটে সুযোগ পায় ব্রাজিল। নেইমারের পাস থেকে লুকাস পাকেতার শটটা একটুর জন্য বেরিয়ে যায় লক্ষ্যের বাইরে দিয়ে। বিরতির আগে গোল না হলেও দুই দলই বেশ কয়েকটি আক্রমণ করে।

অবশ্য ড্র করলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে নেইমাররা। ১০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২৮ পয়েন্ট। কাতার বিশ্বকাপ এক প্রকার নিশ্চিত সেলকাওদের। সমান ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। আর ১৫ পয়েন্ট নিয়ে কলম্বিয়া আছে পঞ্চম স্থানে।

শেয়ার করুন