১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ওয়াশিংটনে হোটেল বিক্রি করে দিচ্ছেন ট্রাম্প
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
ওয়াশিংটনে হোটেল বিক্রি করে দিচ্ছেন ট্রাম্প


সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প ওয়াশিংটন ডিসিতে তার হোটেল বিক্রি করে দিচ্ছেন। হোটেলটির বর্তমান নাম ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল। সূত্রের বরাত দিয়ে ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, ৩৭৫ মিলিয়ন ডলারে হোটেলটি বিক্রি করা হচ্ছে। মার্কিন প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউজের কাছেই হোটেলটির অবস্থান।

হোটেলটির ক্রয়কারী প্রতিষ্ঠান হোটেলটির নাম পাল্টে নতুনভাবে এটির ব্রান্ডিং করবে বলে জানা গেছে। হোটেলটির ব্যবস্থাপনার দায়িত্বে আছে হিলটন গ্রুপ।  ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেলে মোট কক্ষ আছে ২৬৩টি। 

২০১৬ সালে হোটেলটি জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছিল।  মার্কিন কংগ্রেসের প্রতিবেদনের উদ্ধৃতি দিয়ে বিবিসি জানিয়েছে, ট্রাম্প প্রেসিডেন্ট থাকাকালে হোটেলটির ব্যবসায়িক ক্ষতি হয়েছিল ৭০ মিলিয়ন ডলার। ২০১৯ সাল থেকেই হোটেলটি বিক্রির প্রক্রিয়া শুরু করা হয়।

শেয়ার করুন