২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামালপুরে স্বামীর হাতে স্ত্রী, ভাইয়ের হাতে ভাই খুন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
জামালপুরে স্বামীর হাতে স্ত্রী, ভাইয়ের হাতে ভাই খুন প্রতীকী ছবি


জামালপুর শহরের নয়াপাড়ায় পারিবারিক বিরোধের জের ধরে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অপরদিকে মেলান্দহ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের দা’য়ের কোপে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, জামালপুর শহরের পূর্ব নয়াপাড়া এলাকার মৃত মুকছেদ আলী শেখের মেয়ে মুসলিমা বেগমকে (৩০) বিয়ে করে ঘরজামাই হিসেবে থাকতো রুবেল (৩৫)। শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে মুসলিমা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী রুবেল পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকবাসী পুলিশে খরব দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। রুবেল মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের ঝাউগড়া গ্রামের আলম বাইদার ছেলে।অপরদিকে, জামালপুরের মেলান্দহ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটে। 
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মায়নুল ইসলাম জানান, মেলান্দহের নাংলা ইউনিয়নের বন্দোরৌহা গ্রামের আব্দুল মান্নানের কাছ থেকে বড় ছেলে এনামুল হক (৩৮) জমি লিখে নেয়। এ নিয়ে বড় ভাই এনামুলের সাথে ছোট ভাই জাকারিয়ার (৩৬) মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে ওই জমি সংক্রান্ত বিরোধ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে বড় ভাই এনামুল ক্ষিপ্ত হয়ে ছোট ভাইয়ের মাথায় দা’ দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই জাকারিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাকারিয়ার মরদেহ উদ্ধার করে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মার্গে পালিয়েছে।

শেয়ার করুন