১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গ্যালারিতে বসে পিএসজির জয় দেখলেন মেসি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-১০-২০২১
গ্যালারিতে বসে পিএসজির জয় দেখলেন মেসি


পার্ক দো প্রিন্সেসের গ্যালারিতে বসে দেখলেন পিএসজির জয় দেখলেন লিওনেল মেসি। অ্যাঞ্জার্সকে ২-১ ব্যবধানে হারিয়ে মাঠ ছেড়েছে লিগ ওয়ান জায়ান্টরা। একটি করে গোল ও অ্যাসিস্ট করে নায়ক কিলিয়ান এমবাপ্পে।

বিশ্বকাপ বাছাই খেলে আর্জেন্টিনা দলে থাকা মেসি, ডি মারিয়া ও পেরেদেজ ফিরলেও ছিলেন না স্কোয়াডে। একই কারণে ব্রাজিলিয়ান তারকা নেইমার, মার্কুইনহোসদের দেখা যায়নি মাঠে। তবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) দায়িত্ব একাই নিজের কাঁধে নিয়ে নিলেন এমবাপ্পে। ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই ফরোয়ার্ডের অ্যাসিস্টে গোল পান দানিলো পেরেইরা।

৬৯ মিনিটে পর্তুগিজ এই মিডফিল্ডারের করা গোলে এগিয়ে যায় পিএসজি। নির্ধারিত সময় শেষ হবার তিন মিনিট আগে পেনাল্টি পায় পারসিয়ানরা। এতে গোল আদায় করে নেন কিলিয়ান এমবাপ্পে।

এই জয়ে ১০ ম্যাচে ২৭ পয়েন্ট তুলে শীর্ষে রয়েছে প্যারিসের ক্লাবটি। সমান ম্যাচে ১৬ পয়েন্ট তুলে চতুর্থ স্থানে অ্যাঞ্জার্স।

শেয়ার করুন