২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জিয়াউর রহমান পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিলেন: তথ্যমন্ত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
জিয়াউর রহমান পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছিলেন: তথ্যমন্ত্রী


তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি সবসময় পেছনের দরজা পছন্দ করে। জিয়াউর রহমান পেছনের দরজা দিয়েই ক্ষমতায় এসেছিলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াও পেছনের দরজা পছন্দ করে। সেই কারণেই গত সাড়ে ১২ বছর ধরে আন্দোলন-সংগ্রাম করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে কিছু করা যায় কী না সেই চেষ্টাই তারা করেছেন। এই রাজনীতি তাদের জন্য মঙ্গল বয়ে আনবে না।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ তহবিল থেকে করোনাকালীন সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের ৭৫জনকে প্রধানমন্ত্রীর সাংবাদিক কল্যাণ তহবিল থেকে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি এই সরকারের অধীনে আর নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়েছে। এর আগে ২০১৪ সালেও নির্বাচন বর্জন করে। ২০১৮ সালে নির্বাচনে আসবে, না আসবে না করেও নির্বাচনে আসে। গাধা জলঘোলা করে খায়। বিএনপির অবস্থাও তেমনি। আবারও তাদের নির্বাচনে না যাওয়া আত্মহননের সিদ্ধান্ত।

ড. হাছান মাহমুদ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, সাড়ে ১২ বছর আগে বাসি ভাত চাওয়ার কণ্ঠ পাওয়া যেত। এখন আর শোনা যায় না। এটা বদলে যাওয়া বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক কল্যাণকর রাষ্ট্র গঠন করতে চান। এজন্য বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, বৃদ্ধভাতা, মাতৃত্বকালীনসহ অনেক ভাতা চালু করেছেন। সাধারণ মানুষ তার সুফল পাচ্ছেন।

শেয়ার করুন