২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৩৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনের শরীরে করোনা শনাক্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনের শরীরে করোনা শনাক্ত প্রতীকী ছবি


 ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে জেলায় আরও ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, ঝিনাইদহ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় একজন মারা গেছেন। সদর হাসপাতালসহ ৬টি উপজেলায় করোনা পজেটিভ হয়ে মোট ভর্তি আছেন ৬৫জন।
আজ রবিবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে আসা ৩৮৮টি নমুনার ফলাফলের মধ্যে ৯৪ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তের হার ২৪ দশমিক ২২ ভাগ। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৫৬৫ জনে।

এখন পর্যন্ত করোনার সাথে লড়াই করে ঝিনাইদহ জেলায় মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৭৮২জন। নতুন করে একজনকে নিয়ে সরকারি হিসাবে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৪১ জনে। এর মধ্যে রয়েছে সদর উপজেলার ১৯১ জন, শৈলকূপার ১৮ জন, কালীগঞ্জের ১০ জন, কোটচাদপুরের ৭ জন, হরিনাকুন্ডের ৮ জন ও মহেশপুরের ৭ জন রয়েছেন।

শেয়ার করুন