২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাঙ্গলকোটে আগুনে পুড়ল ১১ দোকান পুড়ে ছাই
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
নাঙ্গলকোটে আগুনে পুড়ল ১১ দোকান পুড়ে ছাই সংগৃহীত ছবি


কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউনিয়নের চেয়ারম্যান জালাল আহমেদ ভুঁইয়া জানান, গতকাল রাত ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। আগুনে বাজারের মুদি দোকান, কনফেকশনারি, ফার্মেসিসহ অন্তত ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

হেসাখাল বাজারে গিয়ে দেখা যায়, আগুনে মা ফার্মেসির সব ওষুধ পুড়ে গেছে। ফার্মেসির স্বত্বাধিকারী আজিজুল হক মাইন বলেন, ওষুধের দোকানের পাশাপাশি আমি বিকাশের ব্যবসা করতাম। রাত সাড়ে ১২টায় আগুনের খবর পাই। এ ঘটনার এক ঘণ্টা পর ফায়ার সার্ভিসের গাড়ি আসে। ততক্ষণে চোখের সামনে পুরো দোকানটি পুড়ে ছাই হয়ে যায়।

লাকসাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাৎ হোসেন জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট সেখানে গিয়ে আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

শেয়ার করুন