২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিক্ষাপ্রতিষ্ঠানে মশার ওষুধ ছিটানো হবে: আতিক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
শিক্ষাপ্রতিষ্ঠানে মশার ওষুধ ছিটানো হবে: আতিক


=ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসি এলাকার সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার আগেই মশার ওষুধ ছিটানো হবে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর প্রত্যেকটা শ্রেণিকক্ষে স্প্রে ও ফগিং করা, খেলার মাঠসহ ছাদ এবং চারপাশ পরিষ্কার করা হবে। টয়লেট বা অন্য কোথাও পানি জমে থাকলে লার্ভিসাইডিং করা হবে। 

শুক্রবার রাজধানীর উত্তরায় শিক্ষাপ্রতিষ্ঠানে চলামান বিশেষ পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, সব মিলিয়ে মোট ৪৪৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৩ দিনব্যাপী বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্যক্রম শুক্রবার শেষ হলেও যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে গণটিকা দেয়া হচ্ছে সেগুলোতে শনিবার পরিস্কার পরিচ্ছন্নতা করা হবে। শিক্ষাপ্রতিষ্ঠানে মাস্ক ও শারীরিক দূরত্ব নিশ্চিত করে পাঠদান করতে শিক্ষকসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

শেয়ার করুন