০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চট্টগ্রামে ২১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
চট্টগ্রামে ২১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২ প্রতীকী ছবি


চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকায় একটি শপিং ব্যাগে ইয়াবার চালান পৌঁছে দিতে গিয়ে ২১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- চালক রমজান আলী (২১) ও  হেলপাড় মো. রমজান আলী (৩৯)। তারা একজন কাভার্ড ভ্যান চালক এবং অপরজন হেলপার। 

রবিবার (৮ আগস্ট) রাতে উক্ত থানার কদমতলী মোড়ের ফ্লাইওভারের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) পংকজ দত্ত এসব তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, ফ্লাইওভারের নিচে ট্রাফিক পুলিশ বক্সের সামনে সন্দেহজনকভাবে ঘুরছিল ওই চালক ও  হেলপার। পরে তাদের সঙ্গে থাকা একটি শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ২১,৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা সাধারণত পণ্য নিয়ে চট্টগ্রামে আসেন। পণ্য ডেলিভারি করার ফাঁকে এসব ইয়াবা সংগ্রহ করেন। এই ঘটনায় ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন