২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৩:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২২
ঝিনাইদহে যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা


ঝিনাইদহের শৈলকুপায় মেহেদি হাসান স্বপন (২৫) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। সারুটিয়া ইউনিয়নের তালতলা ব্রিজ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত স্বপন সারুটিয়া গ্রামের তালতলা পাড়ার দবির উদ্দিন শেখে ছেলে।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর তাকে রেফার্ড করে। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সারুটিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর ২টি দল রয়েছে। দীর্ঘদিন ধরে তারা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। নিহত মেহেদি হাসান স্বপন জুলফিকার কাইছার টিপুর সমর্থক হিসেবে নির্বাচনে কাজ করেছিল।

নিহতের চাচাতো বোন পপি অভিযোগ করে জানান, নব-নির্বাচিত চেয়ারম্যান মামুনের নির্দেশে তার সমর্থকরা আমার ভাইকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে।

হত্যার ঘটনায় নব-নির্বাচিত চেয়ারম্যান মামুন জানান, নিহত স্বপন গতকাল আমার দলে যোগদান করেছে। যারা এই হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে শোনা যাচ্ছে তারাও আমার দল করে। তবে অপরাধীকে কোন ছাড় দেওয়া হবে না।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, সারুটিয়া গ্রামের স্বপন নামে একজনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষরা। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। কারা এ ঘটনা ঘটিয়েছে তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, ৫ম ধাপে তফসিল ঘোষণার পর থেকে ওই ইউপিতে নির্বাচন পূর্ববর্তী ও পরবর্তী সহিংসতায় এ পর্যন্ত নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

শেয়ার করুন