২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সখীপুরে কবর খুঁড়ে চার কঙ্কাল চুরির অভিযোগ
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২৪-০১-২০২২
সখীপুরে কবর খুঁড়ে চার কঙ্কাল চুরির অভিযোগ


টাঙ্গাইলের সখীপুরে কবর খুঁড়ে চারটি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে বলে তুলেছে এলাকাবাসী। সোমবার ভোরে উপজেলার ছোট চওনা হাজী বাড়ির এলাকার সামাজিক কবরস্থানে এ চুরির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানায়, সোমবার ফজরের নামাজ শেষে স্থানীয় হেলাল উদ্দিন তার বাবার কবর জিয়ারত করতে গিয়ে দেখেন পাশের চারটি কবর খোঁড়া। কাছে গিয়ে সে বুঝতে পারে কঙ্কাল চুরি হয়েছে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হয়। ওই কবর গুলোতে ২-৩ মাস আগে লাশ দাফন করা হয়েছিল বলে স্থানীয়রা জানায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, কঙ্কাল চুরির বিষয়টি স্থানীয় ভাবে জেনে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.কে সাইদুল হক ভূঁইয়া বলেন, কঙ্কাল চুরির ঘটনায় কেউ থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন