২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:২৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকে মাগে হিতে’ গান নিয়ে হিরো আলমকে ঠাট্টা রুদ্রনীলের (ভিডিও
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৯-২০২১
মানিকে মাগে হিতে’ গান নিয়ে হিরো আলমকে ঠাট্টা রুদ্রনীলের (ভিডিও আলম-ইওহানি-রুদ্রনীল


বেশ কিছু দিন ধরে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ঘুরে ফিরে আসছে একটি অচেনা ভাষারগান। সে গানের অর্থ না বুঝলেও সুরে বুঁদ সবাই। ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের সেই গান গেয়েছেন শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি’সিলভা। পরবর্তী এই গানের ভিন্ন ভিন্ন ভার্সনও করেছেন কেউ কেউ। 

হিরো আলমের গানের সমালোচনা সত্ত্বেও নিজের মতো করে এই গানটির একটি ভিডিও ছেড়েছেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্রপ্রতিক্রিয়া দেখা যাচ্ছে। বিষয়টি নিয়ে এবার ঠাট্টা করলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষও। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। 

সেখানে দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে ‘মানিকে মাগে হিতে’ গানটি গাইছেন শ্রীলঙ্কার ইওহানি। ঠিক তার পরেই সেই একই গান নিজের মতো করে স্টুডিয়োতে গাইছেন হিরো আলম। কিন্তু ইওহানির গানের সঙ্গে তাল রাখতে পারছেন না হিরো আলম। জনপ্রিয় এই গানের কথা বা সুর, কোনওটিই যেন ঠিক করে রপ্ত করতে পারেননি তিনি। তা নিয়েই মস্করা করেছেন রুদ্রনীল। 

সেই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মানিকে মাগে হিতে সঙ্গীত প্রশিক্ষণ কেন্দ্র।’ অভিনেতা বুঝিয়ে দিয়েছেন, ইওহানি শিক্ষিকা এবং তার ছাত্র হিরো আলম। আসলে এটি দু'টি পৃথক ভিডিও’র কোলাজ। ভিডিও দেখে মনে হচ্ছে যেন, ইওহানির গান শুনে বাধ্য ছাত্রের মতো নিজেও গাওয়ার চেষ্টা করছেন হিরো আলম। কিন্তু শেষমেশ সফল না হয়ে একটি দুঃখের গান ধরেছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুন