২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৩৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সংসদ নির্বাচনে জাপা যাবে কিনা সেটা নিয়ে ভাববার বিষয় আছে
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২২
সংসদ নির্বাচনে জাপা যাবে কিনা সেটা নিয়ে ভাববার বিষয় আছে


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় কৃষক পার্টির চেয়ারম্যান সাইদুর রহমান টেপা বলেছেন, সাম্প্রতিক সময়ে বিভিন্ন নির্বাচনগুলোতে যেভাবে অনিয়ম হয়েছে তাতে আগামীতে জাতীয় পার্টি জাতীয় সংসদ নির্বাচনে যাবে কিনা সেটা নিয়ে ভাববার বিষয় আছে।

আজ শনিবার সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জাতির জনক জাতির জনকই এখানে রাজনীতির কিছুই নেই। জাতীয় পার্টি করি, বা বিএনপি করি বা অন্য দল করি এটা কোন বিষয় না। জাতির জনককে নিয়ে কোনো আপস নেই, কোনো বিতর্ক নেই। আমরা জাতির জনকের কথায় মুক্তিযুদ্ধ করেছি, স্বাধীনতা অর্জন করেছি।

নির্বাচনে জোট করা প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টি কখনো আওয়ামী লীগের সাথে গাটছড়া বাঁধেনি। তবে আমরা মনে করেছি, স্বাধীনতার সপক্ষের শক্তিকে ক্ষমতায় দরকার। সেজন্যই আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছি। আগামীতে জাতীয় পার্টি কাদের সাথে জোট বাঁধবে সেটি পার্টির মিটিং এ সিদ্ধান্ত নেয়া হবে। তবে জামায়াতের সাথে জোট বাঁধা হবে না বলে তিনি জানান।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি সাইদুর রহমান টেপা। পরে বঙ্গবন্ধুর ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ আলমগীর হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন