২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাকা পাংচার হয়ে বাস খাদে, সুপারভাইজার নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
চাকা পাংচার হয়ে বাস খাদে, সুপারভাইজার নিহত


সাতক্ষীরার তালায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। নিহত জাহিদুল সরদার (৩৮) পুরাতন সাতক্ষীরার ছালাম সরদারের ছেলে এবং দুর্ঘটনা কবলিক বাসের সুপারভাইজার।

এ সময় আরো ১০ যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সাড়ে ১১টার সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে উপজেলার পাটকেলঘাটার শাকদহ বটতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সাতক্ষীরা থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী বাস পাটকেলঘাটার শাকদহ বটতলা মোড় এলাকায় পৌঁছলে বাসের একটি চাকা পাংচার হয়ে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে বাসের সুপারভাইজার জাহিদুল সরদার নিহত হন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি হাইওয়ে পুলিশ তদারকি করছে।

শেয়ার করুন