২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নওগাঁর পত্নীতলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে আগুন
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২২
নওগাঁর পত্নীতলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে আগুন


নওগাঁর পত্নীতলায় উপজেলার ঘোষনগর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে পত্নীতলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৫০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

পত্নীতলা ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ রায়হান ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থালে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ফলে তাদের বসত বাড়িঘর রক্ষা করা সম্ভব হয়েছে। অগ্নিকাণ্ডে একটি টিনের সেড ও ঘরের বারান্দা পুড়ে গেছে।
 
পত্নীতলা থানার ওসি শামছুল আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। 

উল্লেখ্য, গত বুধবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোষনগর কেন্দ্র ভোট গণনা শেষে ঘোষণা না দিয়ে ব্যালট পেপার নিয়ে উপজেলায় চলতে আসতে শুরু করেন সংশ্লিষ্টরা। কেন্দ্রে ভোটের ফলাফল ঘোষণার দাবিতে এ সময় পথ অবরোধ করে চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনের বিক্ষুব্ধ সমর্থকরা। এ সময় ফারজানা পারভীনের বিক্ষুব্ধ সমর্থকদের সাথে পুলিশের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের গুলিতে প্রায় ২০ জন গুলিবিদ্ধসহ আহত হন। এ সময় ওসির একটি গাড়ীসহ দুটি গাড়ী পুড়িয়ে দেওয়া, ভোটের সরঞ্জমাদিসহ অন্যান্য মালামাল লুট করা হয়। এ ঘটনায় থানায় মামলা হলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীন ও তার স্বামীসহ ৪ জনকে পরদিন গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন