২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুই হাজার শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৫-১২-২০২১
দুই হাজার শীতার্ত মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ


সর্বউত্তরের জেলা পঞ্চগড় দেশের সবচেয়ে শীত প্রবণ এলাকা। হিমালয় থেকে বয়ে আসা উত্তরের হিমেল হাওয়ায় শীতে কাঁপছে এই জেলার মানুষ। আর এসব মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় কালের কণ্ঠের পাঠকদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন শুভসংঘ থেকে আজ বুধবার উত্তরবঙ্গের শীতার্ত দুই হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এদিন সকালে পঞ্চগড় চিনিকল উচ্চবিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন পঞ্চগড় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায়, অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম এবং কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

জানা যায়, শুভসংঘের সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে দুঃস্থ এবং দরিদ্র মানুষের হাতে কম্বলের স্লিপ পৌঁছে দেয়। পরে জেলার পাঁচ উপজেলার বিভিন্ন স্থানে এসব মানুষের হাতে কম্বল পৌঁছে দেয়া হয়। বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে বেজায় খুশি তারা।

কম্বল পাওয়া কয়েকজন জানান, তারা প্রচণ্ড শীতের মধ্যে কষ্ট পাচ্ছিলেন। সামর্থ্য না থাকায় কম্বল কিনতে পারছিলেন না। তাই বসুন্ধরা গ্রুপের বিতরণ করা কম্বল পেয়ে তাদের শীতের কষ্ট লাঘব হবে। ধাক্কামাড়া এলাকার ভ্যান চালক ফয়জুল ইসলাম বলেন, শীতের কারণে দৈনিক আয় কমে গেছে। শীতের কাপড় কেনার টাকা নেই। এ সময় কম্বল পেয়ে খুব উপকার হল।

শেয়ার করুন