২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:১৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার ২


চাকরি দেয়ার নামে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। পাঁচ দিনের ব্যবধানে রংপুরে চাকরি দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। এর মধ্যে একজন ব্যাংক কর্মকর্তাও রয়েছেন। 

আজ সোমবার দুপুরে র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. মাহামুদ বশির আহমেদ জানান, রংপুরের মো. নবাব হোসেইন ওরফে নয়ন (২৮) নামে এক ব্যক্তি অভিযোগ করেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় মিত্রবাড়ি মোড়ের ‘নিউরন প্লাস এন্ড জনসেবা গ্রুপ’  নামে নিবারণ চন্দ্র রায়ের ছেলে নারায়ণ রায় ওরফে দীপঙ্কর (২৮) বিভিন্নজনকে চাকরি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। 

অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে প্রতারক ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব। গত ১ জানুয়ারি র‌্যাব-১৩ সিপিএসসি, রংপুর ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মমিনপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন থানার একাধিক মামলার পলাতক আসামি জয় নারায়ণ রায় ওরফে দীপঙ্করকে (২৮) গ্রেফতার করে।

এর আগে গত বুধবার বগুড়ায় চাকরি দেয়ার নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় জনতা ব্যাংকের এক কর্মকর্তাকে গ্রেফতার করেছে র‌্যাব। কুড়িগ্রাম জেলা থেকে রিজওয়ানুল নামের ওই কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। তিনি কুড়িগ্রাম জনতা ব্যাংকের কর্পোরেট শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।

শেয়ার করুন