২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ


হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ শতাধিক নেতাকর্মী আহত হন। পুলিশ ঘটনাস্থলে রাবার বুলেট ও টিয়ার গ্যস নিক্ষেপ করেছে। বুধবার দুপুর ২টার দিকে জেলা শহরের শায়েস্তানগর পয়েন্টসহ বিভিন্ন স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে যান চলাচল বিঘ্নিত হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা ও তার মুক্তির দাবিতে হবিগঞ্জ শহরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। এতে যোগ দিতে হবিগঞ্জ আসেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও জয়নাল আবেদীন ফারুক ।

দুপুরে বিক্ষোভ সমাবেশে পুলিশ বাধা দিলে নেতাকর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ বাঁধে। এ সময় বিএনপি নেতাকর্মী ইটপাটকেল ছুড়ে ও অন্যদিক থেকে পুলিশ টিয়ার গ্যাস এবং রাবার বুলেট নিক্ষেপ করে। এর আগে শহরের পইল রোড, বেবীস্ট্যান্ড, চিড়াখানা রোডসহ কয়েকটি স্থানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে।
আহত পুলিশ সদস্য ও বিএনপি নেতাকর্মীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহ রাজিব আহমেদ রিংগনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। চোখে গুলিবিদ্ধ জেলা ছাত্রদলের যুগ সম্পাদক সাইদুর রহমানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান বলেন, পরিস্থিতি শান্ত করার চেষ্টা চলছে। তবে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন তা এখনই বলা যাচ্ছে না। এ পরিস্থিতিতে বিএনপির সমাবেশ পন্ড হয়ে গেছে। কেন্দ্রীয় নেতারা ঢাকা চলে গেছেন।

শেয়ার করুন