২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৪৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গোয়ালন্দে ওয়েস্কেল স্থানান্তরের দাবিতে মানববন্ধন
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১১-২০২১
গোয়ালন্দে ওয়েস্কেল স্থানান্তরের দাবিতে মানববন্ধন


ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কোট চত্বর এলাকায় স্থাপিত বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) ওজন পরিমাপক যন্ত্র (ওয়েস্কেল) স্থানান্তরের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ওয়েস্কেলের পাশে মানববন্ধনের আয়োজন করে গোয়ালন্দ স্বেচ্ছাসেবক লীগ।

গোয়ালন্দ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আল আমিন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক হিরু মৃধা, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কলিন্স পার্থ, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

বক্তারা বলেন, এখানে অপরিকল্পিতভাবে ওয়েস্কেল স্থাপনের কারণে প্রতিনিয়ত যানজট লেগে থাকে। এতে করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি রোগীরা দ্রুত প্রবেশ করতে পারে না। তাছাড়া এই জায়গাটিতে যানজট লেগে থাকার কারণে গোয়ালন্দ উপজেলাসহ পৌরসভায় প্রবেশের ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের আধা ঘণ্টা থেকে এক ঘণ্টা অপেক্ষা করতে হয়।

তাই দ্রুত সময়ের মধ্যে ওয়েস্কেলটি অন্যত্র সরিয়ে নেওয়ার দাবি জানান আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতারা।

শেয়ার করুন