২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৫৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
ঝিনাইদহে শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার


ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে রিয়াদ খাঁন (১৫) নামে এক শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে কপোতক্ষ নদ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী উপজেলার বাগডাঙ্গা গ্রামের সলেমান খাঁনের ছেলে ও বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জানা যায়, উপজেলার এলাঙ্গী ইউনিয়নে সাইনবোর্ড নামকস্থানে তাদের একটি নিজস্ব রাইচ মিল রয়েছে। প্রতিদিনের ন্যায় অবসর সময়ে মিলে বসে ও মিল বন্ধ করে রাত ৮টার মধ্যে বাড়ি চলে আসে রিয়াদ। কিন্তু মঙ্গলবার রাতে সে বাড়িতে ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে।

একপর্যায়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এলাকাবাসী কপোতক্ষ নদে একটি লাশ ভাসতে দেখে। ডান হাতের কব্জি বিছিন্ন ও গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। এরপর পরিবারের সদস্যরা এসে তার লাশ শনাক্ত করে।

বিষয়টি নিশ্চিত করে সার্কেল অফিসার মোহাইমিনুল ইসলাম জানান, কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে, বিষয়টি এখনই নিশ্চিত করে কিছু বলতে পারছি না। তবে তদন্ত চলছে। তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন