২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:২৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরিবারের সঙ্গে অপহরণ নাটক, অতঃপর
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
পরিবারের সঙ্গে অপহরণ নাটক, অতঃপর


পিতা-মাতা ও শশুর-শাশুড়ির সঙ্গে অপহরণের নাটক সাজানো এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার মহানগর গোয়েন্দা শাখা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানানো হয়।

পুলিশের ভাষ্যমতে, নগরীর কাশিয়াডাঙ্গা থানার জিডি সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ মিজানুর রহমান (২৬) কে উদ্ধার করা হয়। মিজানুর তার পরিবারকে অপহরণের বিষয়ে জানায়। মুক্তিপণের টাকা না দিলে অপহরণকারী তাকে মেরে ফেলবে। পরে পুলিশ তার অবস্থান নির্ণয় করে। ঢাকা, চট্রগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় অবস্থান করেন মিজানুর। পরে ঢাকার গাবতলী থেকে তাকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাবাদে অপহরণকারী তার অনলাইন একাউন্টে থাকা ৭৮ লাখ টাকা নিয়েছে বলে জানায়। পরবর্তীতে তার অপহরণের নাটক ধরে ফেলে পুলিশ। প্রকৃতপক্ষে অনলাইন ব্যবসার জন্য তিনি ৩১ লাখ টাকা ঋণ করেছেন। এখন ঋণে জর্জারিত। এ কারণে আত্মগোপনে গিয়ে পরিবারকে তার অপহরণের বিষয়ে জানান। তার একাউন্টে ২০ লাখ টাকা দিতে বলেন। প্রকৃতপক্ষে কেউ তাকে অপহরণ করেনি সে নিজেই অপহরণের নাটক করেছে। পরিবার ও পুলিশকে হয়রানি করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। 

সংবাদ সম্মেলনে গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন