পরিবারের সঙ্গে অপহরণ নাটক, অতঃপর


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 22-12-2021

পরিবারের সঙ্গে অপহরণ নাটক, অতঃপর

পিতা-মাতা ও শশুর-শাশুড়ির সঙ্গে অপহরণের নাটক সাজানো এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার মহানগর গোয়েন্দা শাখা কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানানো হয়।

পুলিশের ভাষ্যমতে, নগরীর কাশিয়াডাঙ্গা থানার জিডি সূত্র ধরে তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ মিজানুর রহমান (২৬) কে উদ্ধার করা হয়। মিজানুর তার পরিবারকে অপহরণের বিষয়ে জানায়। মুক্তিপণের টাকা না দিলে অপহরণকারী তাকে মেরে ফেলবে। পরে পুলিশ তার অবস্থান নির্ণয় করে। ঢাকা, চট্রগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় অবস্থান করেন মিজানুর। পরে ঢাকার গাবতলী থেকে তাকে উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাবাদে অপহরণকারী তার অনলাইন একাউন্টে থাকা ৭৮ লাখ টাকা নিয়েছে বলে জানায়। পরবর্তীতে তার অপহরণের নাটক ধরে ফেলে পুলিশ। প্রকৃতপক্ষে অনলাইন ব্যবসার জন্য তিনি ৩১ লাখ টাকা ঋণ করেছেন। এখন ঋণে জর্জারিত। এ কারণে আত্মগোপনে গিয়ে পরিবারকে তার অপহরণের বিষয়ে জানান। তার একাউন্টে ২০ লাখ টাকা দিতে বলেন। প্রকৃতপক্ষে কেউ তাকে অপহরণ করেনি সে নিজেই অপহরণের নাটক করেছে। পরিবার ও পুলিশকে হয়রানি করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। 

সংবাদ সম্মেলনে গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা