২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আনন্দ উদযাপনে বরপক্ষের গুলি, বিয়ে ভেঙে দিল কনে
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
আনন্দ উদযাপনে বরপক্ষের গুলি, বিয়ে ভেঙে দিল কনে প্রতীকী ছবি


ভারতের হরিয়ানা রাজ্যে বিয়ের অনুষ্ঠানে আনন্দ উদযাপনে বরপক্ষের গুলিতে কনের চাচা গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় ২২ বছর বয়সী ওই কনে নিজের বিয়ে ভেঙে দেন। গতকাল শুক্রবার এই ঘটনা ঘটে।

শুধু বিয়েই ভেঙে দেননি কনেপক্ষ এরপর বরপক্ষের বিরুদ্ধে মামলাও দেওয়া হয়েছে।  এরপর পুলিশ বর ও তার দুই ভাইকে আটক করে।

জানা যায়, শুক্রবার ইরাম নামে ২২ বছর বয়সী এক তরুণীর সঙ্গে শাহজাদ নামে এক যুবকের বিয়ের অনুষ্ঠান ছিল। এজন্য কনেপক্ষের আয়োজনের কোনো কমতি ছিল না। কনেপক্ষ বিয়ের সব আয়োজন সম্পন্ন করে বরপক্ষের অপেক্ষায় ছিলেন। এর কিছুক্ষণ পরে অপেক্ষার অবসান ঘটিয়ে ফিল্মি স্টাইলে গুলি ছুড়তে ছুড়তে বিয়ের অনুষ্ঠানে আসে বরপক্ষ। আর এতেই বিপত্তি। কারণ বরপক্ষের গুলিতে কনের চাচা গুলিবিদ্ধ হন।

আর এতেই বিয়ে ভেঙে দেন কনে। তার বক্তব্য, ‘আমি কীভাবে তাকে বিয়ে করব? তার পরিবার যদি আমার পুরো পরিবারের সামনে এমন কাণ্ড ঘটায়, তাহলে বিয়ের পর আমি যখন একা তাদের সাথে থাকব, তখন কী কাণ্ড ঘটাবে তারা?

এদিকে, ওই তরুণী বিয়ে ভেঙে দেওয়ার পর মেয়েটির পরিবার বরের গাড়ি ভাঙচুর করে। বরপক্ষের লোকজনকে কিছুক্ষণ আটকে রাখেন তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

অন্যদিকে, গুলির ঘটনায় মেয়েটির পরিবার একটি মামলা দায়ের করেছে। মেয়েটির চাচা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। বিয়ে বাড়ির ভিডিও ফুটেজ দেখে ওই ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, ভারতের হরিয়ানা রাজ্যে বিয়ে বাড়িতে আনন্দ প্রকাশে গুলির স্বাভাবিক। প্রায় এমনভাবে আনন্দ প্রকাশ করতে দেখা যায়। এমনকি এভাবে গুলি ছুঁড়ে আনন্দ উদযাপন করতে গিয়ে হতাহতের ঘটনাও ঘটে। তবে এই প্রথম কোনো কনে এই ইস্যুতে বিয়ে ভেঙে দিয়েছেন। সূত্র: দ্য স্টেটম্যান

শেয়ার করুন