২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৩৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নববধূর রহস্যজনক মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৯-২০২১
নববধূর রহস্যজনক মৃত্যু


পাবনার সাঁথিয়ায় আঁখি খাতুন (১৪) নামের এক কিশোরী নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার উপজেলার নন্দনপুর ইউনিয়নের হাটবাড়িয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন। 

জানা যায়, ওই গ্রামের সানোয়ারের ছেলে আব্দুল মাজেদের (১৬) সঙ্গে দুই মাস আগে একই ইউনিয়নের দড়ি জগন্থপুর গ্রামের আক্কাজ আলীর মেয়ে আঁখির বিয়ে হয়। শনিবার আঁখির শ্বশুরবাড়ি থেকে জানানো হয় গলায় ফাঁস নিয়ে সে মারা গেছে।

সাঁথিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম গণমাধ্যমকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আঁখি খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আইনত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন