২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:২৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যে কারণে মিথ্যা বলে ধরা খেয়ে যান সাইফকন্যা সারা
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২১-১২-২০২১
যে কারণে মিথ্যা বলে ধরা খেয়ে যান সাইফকন্যা সারা


মা অমৃতা সিংহকে মিথ্যা বলে ফ্যাসাদে পড়ে যান সারা আলি খান। সেই ঘটনার পর থেকে আর কোনও দিন মাকে মিথ্যে বলেননি তিনি। মেয়ে কোথায় যাচ্ছেন না যাচ্ছেন, সব কিছুর সম্পর্কে ওয়াকিবহাল থাকতেন সাইফ আলি খানের প্রাক্তন স্ত্রী।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে এসে ছোটবেলার সে গল্প বললেন  সাইফ-কন্যা নিজেই। সারার কথায়, “জানি, মিথ্যা বলা খারাপ। সেবারই শিক্ষা হয়ে যায়। মাকে বলেছিলাম, পাশের বাড়ি যাচ্ছি। কিন্তু লোকাল ট্রেন ধরে এলফিনস্টোন রোডে চলে গিয়েছিলাম।” 

কপিল তাকে প্রশ্ন করেন, ‘‘কী জন্য এলফিনস্টোন রোডে গিয়েছিলেন আপনি?’’ সারার চোখ মেরে জবাব দেন, “এক বন্ধুর সঙ্গে দেখা করতে।” পরের দিন সকালে অমৃতাকে সেই একই মিথ্যা বলেন তিনি।

এদিকে তার আগেই যা ঘটার ঘটে গিয়েছে। এক সাংবাদিক সারার মাকে ফোন করে বলেন, “আপনি আপনার মেয়েকে এত ভাল শিক্ষা দিয়েছেন দেখে ভাল লাগছে। তারকা-সন্তান হয়েও তিনি যে লোকাল ট্রেনে যাতায়াত করেন, এটাই বড় ব্যাপার।” ব্যস, সারার সমস্ত কসরত জলে গেল। এক সাংবাদিকের মারফত মেয়ের মিথ্যা ধরে ফেলেন অমৃতা।

সারার কথায় জানা গেল, সেই সাংবাদিক সারার ছবিও তুলেছিলেন। কিন্তু ভাগ্যক্রমে সেই ছবি কোনও দিন কোনও সংবাদমাধ্যমে প্রকাশ পায়নি। কিন্তু সারা তার শিক্ষা নিয়েছেন ওই ঘটনা থেকেই।

শেয়ার করুন