২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৩৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৩৩ ইঞ্চির শাম্মিকে বিয়ে করলেন ৪৪ ইঞ্চির আল আমিন
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১২-২০২১
৩৩ ইঞ্চির শাম্মিকে বিয়ে করলেন ৪৪ ইঞ্চির আল আমিন


পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার মো. আল আমিন (২২) জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন একই উপজেলার সোহাগদল গ্রামের শাম্মি আক্তারকে (২০)। তারা দুইজনই একই রকম শারীরিক প্রতিবন্ধী। উচ্চতায় একেবারে খর্বাকার। আল আমিনের উচ্চতা ৪৪ ইঞ্চি ও শাম্মির উচ্চতা ৩৩ ইঞ্চি। 

দুই পরিবারের সম্মতিতে গত বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) অত্যন্ত জাঁকজমক ভাবে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মো. আল আমিন উপজেলার সদর ইউনিয়নের উত্তর শর্ষিনা গ্রামের আব্দুল হামিদের ছেলে। অপরদিকে একই ইউনিয়নের সোহাগদল গ্রামের বাসিন্দা মো. শাহজাহানের কন্যা শাম্মি আক্তার।

জানা গেছে,  এক লাখ টাকার দেনমোহর ধার্য করে তাদের বিয়ে হয়। উভয় পরিবারের লোকজনসহ পাড়া প্রতিবেশী সকলেই উৎফুল্লভাবে কনের বাড়ি থেকে বর-কনেকে বিদায় জানান। বৌ নিয়ে আল আমিন বাড়ি ফিরলে এলাকার শতশত মানুষ বর-কনেকে দেখতে ওই বাড়িতে ভিড় জমান।

শেয়ার করুন