২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বামীর প্রেমিকাকে হাতেনাতে ধরলেন স্ত্রী, থানা চত্বরেই হেলমেট-ধোলাই
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৯-১২-২০২১
স্বামীর প্রেমিকাকে হাতেনাতে ধরলেন স্ত্রী, থানা চত্বরেই হেলমেট-ধোলাই


স্বামীর ‘প্রেমিকা’কে রাস্তায় ফেলে মার স্ত্রীর। বৃহস্পতিবার এমনই দৃশ্যের সাক্ষী হলেন ভারতের আসানসোলবাসী। স্বামীর ‘প্রেমিকা’কে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানিয়েছে, আসানসোল বার্নপুর রোডে পুলিশ লাইন এলাকায় একটি হোটেলে ছিলেন মোহনলাল নামে বার্নপুরের এক বাসিন্দা। তার সঙ্গে এক মহিলাও হোটেলে ছিলেন। কিন্তু মোহনলালের স্ত্রী তার পিছু নিয়েছিলেন। 

হোটেলের ঘর থেকে তিনি মোহনলালকে ধাওয়া করেন। ধরে ফেলেন তার ‘প্রেমিকা’কেউ। তাদের তিনি পুলিশের হাতে তুলে দেন। সেই সময়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে, স্বামীর ‘প্রেমিকা’কে পুলিশ নিয়ে যাওয়ার সময় পিছন থেকে তাকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করেন ওই মহিলা। এর পর ওই তরুণীকে রাস্তায় ফেলে পেটাতে থাকেন। 

দু’জনকেই আটক করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। পরে তাদের থানা থেকেই জামিন দেওয়া হয়। 

 দেখা গেছে, স্বামীর ‘প্রেমিকা’কে থানা চত্বরে ঢুকেও মারধর করেন ওই মহিলা। চুলের মুঠি ধরে তাকে রাস্তায় ফেলে মারেন ওই মহিলা। সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন