২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাইওয়েতে টাকার ছড়াছড়ি
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২১
হাইওয়েতে টাকার ছড়াছড়ি


রাস্তা জুড়ে টাকার বৃষ্টি! এ প্রান্ত থেকে ও প্রান্ত- যতদূর চোখ যায়, পড়ে রয়েছে  টাকা। এটা কোনো সিনেমার দৃশ্য নয়। বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। আর সেই টাকা কুড়োতে ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও।

ঘটনাটি ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোর একটি হাইওয়ের। অর্থ সংগ্রহের এমন সুযোগ হাতছাড়া না করে নেমে মানুষ পড়েছে রাস্তায়। যে যেভাবে পারছে টাকা তুলে ভরে ফেলছেন পকেটে। আবার কেউ কেউ আনন্দে টাকা ওড়াচ্ছেনও। কেউ তাঁদের বাধাও দিচ্ছে না। ভিডিও দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, একটি ট্রাকে করে সান ডিয়েগো থেকে ফেডারেল ডিপোজিট ইনসিওরেন্স কর্পোরেশনে এই অর্থ নিয়ে যাওয়া হচ্ছিল। তখনই কোনওভাবে ট্রাকটির একটি দরজা খোলা থেকে গিয়েছিল। তার ফলেই ছড়িয়ে পড়ে হাজার হাজার টাকা। মূলত ১ এবং ২০ ডলারের নোটই রাস্তায় পড়ে যায় বলে জানা গিয়েছে। ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রোল অফিসার মার্টিন জানান, “ট্রাকের একটি দরজা খোলা থাকায় নোটভরতি ব্যাট রাস্তায় পড়ে যায়। সেই ব্যাগ ফেটেই রাস্তায় ছড়িয়ে পড়ে নোট।”

প্যাট্রোল অফিসার হুঁশিয়ারি দিয়েছেন, যারা টাকা কুড়িয়েছেন, তাদের তা ফেরত দিয়ে দিতে হবে। নাহলে চুরির দায়ে শাস্তির মুখে পড়তে হবে। প্রমাণ হিসেবে ভাইরাল হওয়া ভিডিওটিকে ব্যবহার করা হবে বলেও জানিয়ে দিয়েছেন তিনি। যতটা সম্ভব ডলার কুড়িয়ে ট্রাকে তোলার চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত দু’জনকে গ্রেপ্তারও করা হয়েছে বলে খবর।

শেয়ার করুন