২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গৌরনদীতে ডাকাতির মালামালসহ আটক ৩
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
গৌরনদীতে ডাকাতির মালামালসহ আটক ৩


বরিশালের গৌরনদীতে ডাকাতি করে ফেরার পথে মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত গভীর রাতে ওই উপজেলার নলচিড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো বাকেরগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত কাজেম সরদারের ছেলে জাহাঙ্গীর সরদার (৬০), একই গ্রামের বারেক হাওলাদারের ছেলে ফিরোজ হাওলাদার (৩২) ও উপজেলার নলচিড়া খানাবাড়ি গ্রামের আব্দুল মালেক জমাদ্দারের ছেলে তারেক জমাদ্দার (২০)। এর মধ্যে ডাকাত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির ৬টি মামলা রয়েছে। 

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, সংঘবদ্ধ একদল ডাকাত শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার নলচিড়া গ্রামে ডাকাতি শেষে ফেরার পথে এলাকাবাসী ডাক চিৎকার দিলে টহল পুলিশ প্রথমে তারেক নামে একজনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়ে অপর দুই জনকে লুন্ঠিত দুটি ল্যাপটপ, একটি ট্যাব এবং ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রাংশসহ আটক করে। এ ঘটনায় নলচিড়া গ্রামের ডাকাতকবলিত পরিবারের গৃহকর্তী রাশিদা আক্তার বাদী হয়ে আটক ওই ৩ ডাকাতের নামোল্লেখসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে রবিবার দুপুরে থানায় একটি ডাকাতির মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার তাদের আদালতে সোপর্দ করার কথা বলেন ওসি।

শেয়ার করুন