২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪০:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাংলাদেশ ব্যাংক আহসানউল্লাহর ইউনিভার্সিটির অধীনে আর কোনো পরীক্ষা নয়
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
বাংলাদেশ ব্যাংক আহসানউল্লাহর ইউনিভার্সিটির অধীনে আর কোনো পরীক্ষা নয়


আহসানউল্লাহ ইউনির্ভাসিটি অব সাইন্স অ্যান্ড টেকনলোজির অধীনে আর কোনো নিয়োগ পরীক্ষা নেবে না বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।  বৃহস্পতিবার (১১ নভেম্বর) বাংলাদেশ ব্যাংক থেকে গণমাধ্যমে পাঠানো এক  সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

এতে আরও বলা হয়েছে,  ইতোমধ্যে  (শনিবার, ৬ নভেম্বর) অনুষ্ঠিতব্য ৫ ব্যাংকের পরীক্ষার বিষয়ে ১৪ নভেম্বর সিদ্ধান্ত নেওয়া হবে। 

উল্লেখ্য, ব্যাংকার্স সিলেকশন কমিটির আওতায় বাংলাদেশ ব্যাংকের নেওয়া নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়েছে। একটি পরীক্ষায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা প্রশ্নফাঁস চক্রের ৫ সদস্যকে প্রথমে গ্রেপ্তার করেছেন। তাদের কাছ থেকে পাওয়া তথ্য নিয়ে ডিবি বলছে, ব্যাংকের পরপর চারটি নিয়োগ পরীক্ষায়ই প্রশ্নফাঁস করেছে এই চক্র।

 

শেয়ার করুন