২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৩৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শ্রীপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
শ্রীপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১


গাজীপুরের শ্রীপুরে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি যাত্রী মারা গেছে। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের বেকাসহারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মহরম আলী (৬০) উপজেলার বরমী ইউনিয়নের পাইটালবাড়ী গ্রামের মৃত পিছন আলী বেপারির ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আমির হামজা জানান, বরমী থেকে একটি সিএনজি অটোরিক্সা পাঁচজন যাত্রী নিয়ে মাওনা যাচ্ছিল। এ সময় মাওনা থেকে বরমীগামী বেপরোয়া গতির একটি বালুর ট্রাকের (ড্রাম্প ট্রাক) সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী মহরম আলী নিহত হন এবং চালকসহ চারজন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। ঘাতক ট্রাকটিকে রেখে চালক দৌড়ে পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করেছে। বালুর ট্রাক ও ক্ষতিগ্রস্ত সিএনজি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন