ট্রেনের সিটেই মৃত্যু মাদ্রাসা অধ্যক্ষের


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-11-2021

ট্রেনের সিটেই মৃত্যু মাদ্রাসা অধ্যক্ষের

ঢাকা থেকে চট্টগ্রামে ফেরার পথে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেই মৃত্যু হয়েছে চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরা এফ কে বহুমুখী কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ ইব্রাহীম নঈমীর (৫৯)। 

গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় ট্রেনে ওঠার পর কমলাপুর রেলস্টেশনেই তার মৃত্যু হয়। জানা গেছে, আলীম পরীক্ষার্থীদের প্রবেশপত্র আনতে ইব্রাহীম নঈমীসহ তিনজন মঙ্গলবার রাতে ঢাকা মাদ্রাসা শিক্ষা বোর্ডে যান। শিক্ষা বোর্ডে কাজ শেষে বুধবার বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রামে ফিরতে কমলাপুর রেলওয়ে স্টেশনে আসেন তারা। আসরের নামাজ শেষে জ বগিতে সিটে বসার কয়েক মিনিটের মধ্যে সিটে ঢলে পড়েন ইব্রাহীম নঈমী।

ট্রেন ছাড়ার কিছুক্ষণ আগে এ ঘটনা ঘটে। তৎক্ষণাৎ ট্রেনের দায়িত্বরত আরএনবি সদস্যদের সহায়তায় তাকে নিচে নামানো হয়। সেখান থেকে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ৩ মাস পরই অবসরে যাওয়ার কথা ছিল তার।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় গহিরা কামিল মাদরাসা মাঠে ইব্রাহীম নঈমীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় হাটহাজারী নোমানীয়া মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা