২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:১৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সোনাগাজীতে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেফতার ৮
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১১-২০২১
সোনাগাজীতে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেফতার ৮


ফেনীর সোনাগাজী পৌরসভার উত্তর চর চান্দিয়া এলাকায় জামায়াতে ইসলামীর নেতা কালিম উল্যাহর বাড়িতে অভিযান চালিয়ে গোপন বৈঠক চলাকালে ৮ জন নাশকতার পরিকল্পনাকারীকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৯ নভেম্বর) সন্ধ্যার এ অভিযানে বিপুল পরিমাণ সরকার ও রাষ্ট্রবিরোধী বই উদ্ধার করে ।

আজ বুধবার (১০ নভেম্বর) দুপুরে ফেনী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ সব তথ্য জানান। তিনি জানান, গোপন বৈঠকের মাধ্যমে নাশকতার পরিকল্পনার অভিযোগে সোনাগাজীর উত্তর চর চান্দিয়া এলাকার জামায়াতে ইসলামীর নেতা কালিম উল্যাহর বাড়ি থেকে ৮ জন নাশকতার পরিকল্পনাকারী নারী কর্মীকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে জেহাদি বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই, দাওয়াতি কার্ডসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়েছে। এ সময় যারা বেড়াতে এসেছে তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। গ্রেফতার হওয়া আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার আসামিরা হলেন শাহিদা আক্তার (৪৭), কুসুম আক্তার (৪৩), জাকিয়া আক্তার (৪২), জাহানারা বেগম (৪৩), লুৎফুর নাহার (৪৫), আমেনা বেগম (৪৫), শাহেদা আক্তার (৫০), সাহানা আক্তার (৫০)। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় মামলা দায়ের করেন। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়।

এ সময় ফেনী পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আবু তাহের ফারুকী, অতিরিক্ত পুলিশ সুপার থোয়াইঅংপ্রু মারমা, সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মাশকুর রহমান, সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সহ পুলিশ কর্মকর্তা, প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন