২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৩৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে ইউএনওর হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২১
কালিয়াকৈরে ইউএনওর হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ প্রতীকী ছবি


গাজীপুরের কালিয়াকৈরে প্রশাসনের হস্তক্ষেপে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী বাল্যবিবাহের হাত থেকে রক্ষা পেয়েছে।

গতকাল সোমবার উপজেলার বোয়ালী ইউনিয়নের পাবুরিয়া চালা এলাকায় ওই ছাত্রীর বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

ইউএনও বলেন, তিনি জানতে পারেন স্থানীয় আলতাব হোসেনের সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছে। এরপর সেখানে উপস্থিত হয়ে বাল্যবিয়ে বন্ধ করে দিই। পরে মেয়েটির বাবা ১৮ বছরের আগে মেয়ে বিয়ে দেবে না মর্মে লিখিত মুচলেকা দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আহমদ রেজা আল মামুন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা সিএ নুরুজ্জামান, স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিরা।

শেয়ার করুন