২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে আনসার-ভিডিপি সদস্যদের প্রশিক্ষণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
ফুলপুরে আনসার-ভিডিপি সদস্যদের প্রশিক্ষণ


ময়মনসিংহের ফুলপুরে আনসার ও ভিডিপি সদস্যদের ১০ দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ শুরু হয়েছে। উপজেলার ভাইটকান্দি স্কুল এন্ড কলেজে ৩১ অক্টোবর শুরু হওয়া ওই প্রশিক্ষণে ৬৪ জন প্রশিক্ষণার্থী অংশ নেন। তাদের মাঝে ৩২ জন পুরুষ ও ৩২ জন মহিলা সদস্য রয়েছেন। ভিডিপির সদস্যের মূলত জননিরাপত্তামূলক কাজে ও আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখতে, দক্ষ মানবসম্পদ সৃষ্টিতে অবদান রাখতে, সরকারি জরুরী মুহূর্তে সরকারি নির্দেশনা মোতাবেক কাজ করতে দক্ষ করে তুলতে প্রশিক্ষণ দেওয়া হয়।

আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এ প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। আগামী ১১ নভেম্বর পর্যন্ত প্রশিক্ষণ  চলবে। এ সময় উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপির উপজেলা প্রশিক্ষক নৃপেন্দ্র চন্দ্র বর্মন, উপজেলা আনসার ও  ভিডিপি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সুকেদা বেগম প্রমুখ।

শেয়ার করুন