২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাস খাদে পড়ে ইরানে নিহত ১৪, আহত ১২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৯-২০২১
বাস খাদে পড়ে ইরানে নিহত ১৪, আহত ১২


ইরানের পশ্চিমাঞ্চলের কুর্দিস্তান প্রদেশের পার্বত্য এলাকা মারিভান থেকে কামিয়ারান যাওয়ার পথে একটি মিনিবাস খাদে পড়ে কমপক্ষে ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

ইরানের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আইআরএনএর একটি প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, এই দুর্ঘটনাটি ঘটেছে চালকের ভুলের কারণে। এ ঘটনায় ১৪ জন নিহত এবং ১২ জন বাস যাত্রী আহত হন।

তবে ইরানের আধা সরকারি বার্তা সংস্থা আইএসএনএর খবরে বলা হয়েছে, ওই দুর্ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছেন এবং ১২ জন আহত হয়েছেন।

উল্লেখ্য, সাধারণত ইরানের যোগাযোগ ব্যবস্থা ভালো। তবে বিশ্বের যে সব দেশে বেশি সড়ক দুর্ঘটনা ঘটে ইরান তাদের মধ্যে অন্যতম। ইরানে বেশির ভাগ সড়ক দুর্ঘটনাই ঘটে খারাপ ড্রাইভিং এবং যান্ত্রিক ত্রুটির কারণে। সূত্র: এনডিটিভি

শেয়ার করুন