২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:২৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অভিনন্দন জানাতে নামিবিয়ার ড্রেসিংরুমে পাকিস্তান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
অভিনন্দন জানাতে নামিবিয়ার ড্রেসিংরুমে পাকিস্তান


আইসিসি টি-২০ বিশ্বকাপে সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। গতকাল সুপার টুয়েলভের ম্যাচে নামিবিয়াকে ৪৫ রানে হারিয়েছেন বাবর আজমরা। টানা চার জয়ে ৮ পয়েন্ট সংগ্রহ করে শেষ চারে পৌঁছে গেছে পাকিস্তান। এনিয়ে রেকর্ড পঞ্চমবার শেষ চারে খেলতে যাচ্ছে তারা। আবু ধাবিতে দুর্দান্ত জয়ের পর প্রতিপক্ষকে উৎসাহ দিতে তাদের ড্রেসিংরুমে যান মোহাম্মদ হাফিজরা।

পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইটারে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দেখা গেছে ম্যাচ শেষে মোহাম্মদ হাফিজ, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, শাদাব খান ও ফখর জামান নামিবিয়ার খেলোয়াড়দের সঙ্গে কথা বলছেন। আফ্রিকান দেশটির এই দারুণ অভিযাত্রাকে স্বীকৃতি দিতেই তাদের এই পদক্ষেপ। দলটির অফিসিয়ালদের মধ্যেও হাস্যোজ্জ্বল আলাপ হতে দেখা যায়।

মোহাম্মদ রিজওয়ান ও বাবর আজমের ১১৩ রানের উদ্বোধনী জুটি পাকিস্তানকে এনে দেয় ২ উইকেটে ১৮৯ রানের সংগ্রহ। প্রথম ১০ ওভারে মাত্র ৫৯ রান করেছিল তারা, শেষ ১০ ওভারে আসে ১৩০ রান। নামিবিয়াও হার না মানা লড়াই করেছে, ৫ উইকেটে ১৪৪ রান করে তারা।

এর আগে ভারতকে হারানোর পর কোহলিদের সঙ্গে রিজওয়ান-বাবরদের সম্প্রীতি আলোচনায় এসেছিল।

শেয়ার করুন