১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রৌমারীতে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
রৌমারীতে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক কুড়িগ্রামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।


কুড়িগ্রামের রৌমারীতে ভারতীয় মদসহ জাকির হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা। আজ সোমবার উপজেলার নটানপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী সদর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মৃত নেসাব উদ্দিনের ছেলে।
বিজিবি জানায়, আজ সোমবার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি আভিযানিক দল উপজেলার নটানপাড়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সন্দেহজনক এক ব্যক্তির শরীর তল্লাশি করে। এ সময় তার কাছে ৪ বোতল ভারতীয় মদ পাওয়া যায়।

এ ব্যাপারে জামালপুর-৩৫ বিজিবির পরিচালক লে. কর্নেল মুনতাসির মামুন বলেন, আটককৃত ব্যক্তিকে প্রচলিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন